Bangla Song 2022

 আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। চির দিন তোমার আকাশ তোমার বাতাস আমার প্রাণে বাজায় বাশি সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। 

Comments

Popular posts from this blog

Assignment